• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চুয়াডাঙ্গায় পানি সরবরাহের লাইন স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন

চুয়াডাঙ্গা থেকে | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৩৫

চুয়াডাঙ্গায় পানি সরবরাহের লাইন স্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধন

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার পানি সরবরাহের পাইপ লাইনের স্থাপনা ও নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সাবেক হুইপ, চুয়াডাঙ্গা -০১ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আ'লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জোয়াদ্দার ছেলুন।

জানা গেছে, বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প-GOB-IDB এর আওতায় জেলার আলমডাঙ্গা পৌরসভায় পানি সরবরাহের ৩৬.৪৫ কি.মি. পাইপ লাইন স্থাপন ও ৫.২৭ কি.মি. নির্মাণ কাজের শুভ উদ্বোধনী অনুষ্ঠান পৌর মেয়র ও উপজেলা আঃ লীগের সভাপতি হাসান কাদির গনু' র সভাপতিত্বে মঙ্গলবার বেলা ১২ টার সময় অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দ্দার সেলুন বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সুযোগ্য কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ কে সোনার বাংলা গড়ে তুলতে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছেন, আজ প্রতিটি সেক্টরে অকল্পনীয় উন্নয়ন সাধিত হয়েছে। তারা ধারাবাহিকতায় আজ বাংলাদেশের ২৩ টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্প-GOB-IDB এর আওতায় আলমডাঙ্গা পৌরসভায় পানি সরবরাহের পাইপ লাইন স্থাপন ও নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছি।

বর্তমান সরকার সহযোগিতায় চুয়াডাঙ্গা- ১ আসনে বিভিন্ন প্রতিষ্ঠান, সড়কের কাজ সহ অসংখ্য উন্নয়ন মূলক কাজ করেছি। আগামীতে আরো বেশি বেশি উন্নয়ন মূলক কর্মকাণ্ড করা হবে।এসময় প্রধান অতিথি উপস্থিত সকলকে নিকট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যার শেখ হাসিনার জন্য দোয়া কামনা করেন।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top