• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্বাধীনতা দিবসে লালমোহন পল্লী উন্নয়ন ব্যাংকে জাতীয় পতাকা উত্তোলন হয়নি!

ভোলা থেকে | প্রকাশিত: ২৭ মার্চ ২০২১, ২০:৪৩

স্বাধীনতা দিবসে লালমোহন পল্লী উন্নয়ন ব্যাংকে জাতীয় পতাকা উত্তোলন হয়নি!

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে জাতীয় পতাকা উত্তোলিত হয়নি লালমোহন “আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক” অফিসে।

শুক্রবার (২৬ মার্চ) স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে সকাল ৯ টায় সরেজমিনে গিয়ে দেখা যায়, লালমোহন উপজেলা পরিষদ ভবনের পূর্ব পার্শ্বে “আমার বাড়ি আমার খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক অফিসের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়নি। অফিসের প্রধান ফটকে ঝুলছিল তালা।

পতাকা বিহীন একই চিত্র ছিল বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড, লালমোহন অফিসের। এ বিষয়ে পল্লী সঞ্চয় ব্যাংকের এমএলএসএস নেছার উদ্দিনের মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, সকাল ৭ টায় পতাকা উত্তোলন করা হয়েছে, বিকেল ৫ টায় নামনো হয়েছে। সকাল ৯টার দিকে অফিসের সামনে কোন পতাকা দেখা যায়নি কেন? জানতে চাইলে বিষয়টি এড়িয়ে যান এমএলএসএস নেছার উদ্দিন।

অভিযোগ রয়েছে, জাতীয় কোন দিবসেই পতাকা উত্তোলন হয়না লালমোহন উপজেলা অধিকাংশ অফিসে। আর যেগুলো হয়, সেগুলোর মধ্যে ও অধিকাংশ অফিসের একটি মাত্র পতাকা দীর্ঘ বছরের পর বছর ব্যবহারের ফলে রঙ বিনষ্ট হয়ে লাল সবুজের রঙ হারিয়েছে। তবুও নতুন করে পতাকা তৈরির বালাই নেই অফিস কর্তৃপক্ষের।

এদিকে জাতীয় দিবসে পতাকা উত্তোলন না হওয়ার ব্যাপারে জানতে চাইলে ” আমার বাড়ি, আমার খামার”র উপজেলা সমন্বয়কারী ও লালমোহন পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক লোকমান হোসেন বলেন, আমি আজকে অফিসে যাইনি, তাই আসলে বিষয়টি বলতে পারবো না। এ ব্যাপারে জানতে চাইলে “আমার বাড়ি আমার খামার”র জেলা সমন্বয়কারী মেহেদী হাসান মারুফ বলেন, এমনটা হওয়ার কথা নয়, তবুও বিষয়টি আমি দেখতেছি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top