• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খুলনার "অদম্য তারুণ্যের" ইফতার বিতরণ

খুলনা থেকে | প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১, ০৫:১৩

খুলনার স্বেচ্ছাসেবী সংগঠন "অদম্য তারুণ্যের" ইফতার বিতরণ

স্বেচ্ছাসেবী সংগঠন ‘অদম্য তারুণ্য’ এর স্বেচ্ছাসেবীরা খুলনা মহানগরের বাগমারা ও সাত নম্বর ঘাট এলাকায় দুস্থ মানুষদের ইফতার বিতরণ করে।

“SHARE YOUR IFTAR” শীর্ষক কার্যক্রমের মাধ্যমে ২০২০ সালের রমজান মাসে ১২ জন স্বেচ্ছাসেবীর সংগঠন “অদম্য তারুণ্য” প্রায় ৩৬০ এর অধিক মানুষের কাছে ইফতার পৌঁছে দিয়েছিলো। এই ক্যাম্পেইনের মাধ্যমে মাথাপিছু মাত্র ৩৫ টাকা মূল্যে একজন ব্যক্তির ইফতারের ব্যবস্থা করে এই স্বেচ্ছাসেবী সংগঠনটি।

২০২০ সালের মতো এ বছরও রমজানে “SHARE YOUR IFTAR” শীর্ষক কার্যক্রম গ্রহণ করে সংগঠনটি। ২ দিন ধরে অদম্য তারুণ্য সংগঠনের স্বেচ্ছাসেবীরা বাইক নিয়ে ছুটে নগরীর বয়রা বাজার ও খালিশপুরসহ বিভিন্ন এলাকার ১০০ জনের অধিক মানুষের কাছে ইফতার পৌঁছে দেয়। মঙ্গলবার নগরীর বাগমারা, হরিণটানা এবং সাত নম্বর ঘাট এলাকায় দুস্থ মানুষদের ইফতার বিতরণ করেছে সংগঠনটি।



সংগঠনটির এক স্বেচ্ছাসেবী নাজমুস সাকিব নয়ন বলেন, “আলহামদুলিল্লাহ গত বছর আমরা এই কার্যক্রমের মাধ্যমে সাড়ে তিন শো এর বেশি মানুষের কাছে ইফতার পৌঁছে দিয়েছি, ইন শা আল্লাহ এবার আমরা পাঁচ শো এর অধিক মানুষের মাঝে যথাসময়ে ইফতার পৌঁছে দিতে চাই” । সবার ভালো উদ্যোগের সফলতা কামনা করে তিনি আরো বলেন, “চাইলে আপনিও পারবেন আমাদের ‘SHARE YOUR IFTAR’ শীর্ষক কার্যক্রমের অংশ হতে। এই কার্যক্রমের অংশ হতে যোগাযোগ করুন [email protected] অথবা 01954637054 এই নম্বরে।

এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: খুলনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top