• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


“অদম্য তারুণ্য” ও “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘ” এর ঈদ উপহার সামগ্রী বিতরণ

খুলনা থেকে | প্রকাশিত: ১১ মে ২০২১, ২২:০৯

“অদম্য তারুণ্য” এবং “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘ” এর সম্মিলিত উদ্যোগে ১৩০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

রবিবার (৯ই মে) সকাল ১০ টায় রুদাঘরা দক্ষিণ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে “অদম্য তারুণ্য” এবং “রুদাঘরা সমাজ কল্যাণ যুবসংঘ” এর সম্মিলিত উদ্যোগে ১৩০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। ঈদ উপহার সামগ্রী হিসেবে ছিল ডাল, তেল, আলু, পেয়াজ, সেমাই, গুড়া দুধ, চিনি,সাবান এবং লবণ।

খুলনার ডুমুরিয়া উপজেলার রুদাঘরা ইউনিয়নের রুদাঘরা দক্ষিণ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন নাজমুস সাকিব নয়ন, কাজী সাদমান কবির অর্ক, হৃদয় হাবিব, রাজ।

"অদম্য তারুণ্য" এর সদস্য কাজী সাদমান কবির অর্ক আরো জানান, "আমরা আমাদের মাসের খরচ থেকে বাঁচিয়ে এবং ডোনেশন সংগ্রহের মাধ্যমে কার্যক্রম চালিয়ে থাকি। গত বছরের তুলনায় এ বছর আমাদের কার্যক্রম বেশ বেড়েছে। এটাকে আমরা আরো বাড়ানোর চেষ্টা করছি। আমরা খুলনা বিভাগের বিভিন্ন জেলা, ইউনিয়ন নিয়ে কাজ করছি, তবে ইচ্ছা আছে একদিন পুরো বাংলাদেশ নিয়ে কাজ করব।"

"অদম্য তারুণ্য" এর অন্যতম সদস্য নাজমুস সাকিব নয়ন বলেন, "অদম্য তারুণ্য এমন সব ভালো কাজের মাধ্যমে মানুষের পাশে থাকতে চায়। আমদের এই উদ্যোগ চালিয়ে যাওয়ার জন্য এবং আমাদের পাশে থাকার জন্য সবার সাহায্য কামনা করছি। আমাদের সাথে যোগাযোগের ঠিকানা: [email protected], মোবাইল : ০১৭৫৩৪৯২৯৮৭, বিকাশ/রকেট/নগদ : ০১৯৫৪৬৩৭০৫৪।"


এনএফ৭১/এনজেএ/২০২১



বিষয়: খুলনা


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top