• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জাতির পিতার জন্মদিন উদযাপন সোনালী ব্যাংকের

রাজিউর রাহমান | প্রকাশিত: ২০ মার্চ ২০২৩, ০০:৫৩

জাতির পিতার জন্মদিন উদযাপন

দোয়া মাহফিল, কেক কাটা ও প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে সোনালী ব্যাংক।

এ উপলক্ষে বৃহস্পতিবার রাত ১২টা ১ মিনিটে সোনালী ব্যাংক ভবনে কেক কাটা হয়। পরে ব্যাংক ভবনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান ব্যাংক কর্মকর্তারা। শুক্রবার সকালে তারা ধানমন্ডি ৩২ নম্বরে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে জাতির পিতার প্রতি।

এর আগে বৃহস্পতিবার রাত ১২টার পর দোয়া মাহফিলের মাধ্যমে জাতির পিতার জন্মদিনের আনুষ্ঠানিকতা শুরু হয়। প্রধান অতিথি হিসেবে জাতির পিতার জন্মদিনের কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী।

ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত জন্মবার্ষিকীর এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের পরিচালক, ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, জেনারেল ম্যানেজারসহ ব্যাংকের সব স্তরের কর্মকর্তা ও কর্মচারী।

শুক্রবার সকালে ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী এবং সিইও ও ম্যানেজিং ডিরেক্টরের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ব্যাংকের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

ঢাকার বাইরে মুন্সীগঞ্জের একটি এতিমখানায় ব্যাংকের পক্ষ থেকে এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। সেখানে ব্যাংক চত্বরে শিশুদের নিয়ে ‘বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ’ বিষয়ের ওপর এক চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। সূত্র: নিউজবাংলা ২৪

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top