• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে কোরিয়ার অভিনেতা-গায়কের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ১ নভেম্বর ২০২২, ০৫:৪০

হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে কোরিয়ার অভিনেতা-গায়কের মৃত্যু

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে হ্যালোইন উৎসবে পদদলিত হয়ে নিহতদের মধ্যে রয়েছেন দক্ষিণ কোরিয়ার তরুণ গায়ক ও অভিনেতা লি জি-হান। তার বয়স হয়েছিল ২৪ বছর। বিলবোর্ড এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

লি জি-হানের এজেন্সি ‘৯৩৫ এন্টারটেইনমেন্ট’ এক বিবৃতিতে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে। বিবৃতিতে বলা হয়েছে—‘লি জি-হান আমাদের মাঝে আর নেই, এটা বিশ্বাস করা যায় না! আমরা তার শোকসন্তপ্ত পরিবার, লির শুভাকাঙ্ক্ষীদের প্রতি সমবেদনা জানাই। লি সব সময় হাসিখুশি থাকতেন, মানুষের মধ্যে অনুপ্রেরণা ছড়িয়ে দিতেন। তিনি একজন আলোকিত মানুষ ছিলেন।’

শনিবার (২৯ অক্টোবর) উৎসবের রাতে ইটাওন এলাকার একটি সরু গলিতে প্রায় ১০ হাজার মানুষ একসঙ্গে ঢুকতে গিয়ে হুড়োহুড়িতে পদদলিত হয়ে অন্তত দেড় শতাধিক মানুষের মৃত্যুর খবর এসেছে গণমাধ্যমে। লির এজেন্সি ‘৯৩৫ এন্টারটেইনমেন্ট’ এক বিবৃতিতে তার মৃত্যুর খবর নিশ্চিত করেছে বলে জানিয়েছে কোরিয়ান পত্রিকা জংঅ্যাং ডেইলি।

কোরিয়ার জনপ্রিয় গানের রিয়েলিটি শো ‘প্রডিউস ১০১’-এ অংশ নিয়ে আলোচনায় আসার পর একটি ব্যান্ডের সঙ্গে যুক্ত হয়ে সংগীতজীবনে পা রাখেন লি। পরবর্তী সময়ে কোরিয়ার জনপ্রিয় ড্রামা সিরিজ ‘টুডে ওয়াজ অ্যানাদার নাম হুইন ডে’-তে অভিনয় করে খ্যাতি পান।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top