• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হীরের নাকফুল ঘিরে অপু-বুবলীর ঝগড়া, মুখ খুললেন শাকিব খান

রায়হান রাজীব | প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২২, ০৪:৫০

অপু-শাকিব-বুবলি

ঢাকাই সিনেমার দুই হার্টথ্রব নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী প্রকাশ্যে দ্বন্দ্বে মেতেছেন। হীরের নাকফুলকে ঘিরে তাদের এ দ্বন্দ্ব। স্ট্যাটাস-পাল্টা স্ট্যাটাস দিচ্ছেন তারা। অপু-বুবলী বাগ্‌যুদ্ধে খানিকটা নীরব ছিলেন ঢালিউড ভাইজান শাকিব খান।

কিন্তু বেশি নীরব থাকতে পারলেন না। মুখ খুলেছেন তিনি। জানিয়েছেন, বুবলীকে তিনি হীরের নাকফুল দেননি।

দেশীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান বলেন, বুবলীকে ডায়মন্ডের নাকফুল আমি দিইনি। তিনি স্পষ্ট ভাষায় বলেন, ‘একটা কথা নিশ্চিত করে বলতে চাই, অপু বিশ্বাস ও বুবলী দুজনেই এখন আমার কাছে অতীত। তাদের সঙ্গে কোনো অবস্থায় আমার সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা নেই।

শাকিব খানের এ বক্তব্যে বোঝা যাচ্ছে- শাকিব-বুবলী সম্পর্ক এখন আর নেই। বিষয়টি নিয়েও কথা বলেছেন শাকিব খান। তার ভাষায়, মানুষ সম্পর্ক করে সম্পর্কটা টিকিয়ে রাখতে। সংসার ভাঙার জন্য কেউই সম্পর্ক করে না। আমিও তেমনটাই ভেবে করেছি। কিন্তু সম্পর্কটা করতে গিয়ে একটা সময় দেখলাম, তা আর হেলদি জায়গায় নেই। চেষ্টা করেছিলাম, কিন্তু সব চেষ্টা ব্যর্থ হলো।

অপু-বুবলী প্রসঙ্গে শাকিব খান বলেন, তারা আমার দুই সন্তানের মা, সন্তানের মা হিসেবে তাদের প্রতি আমার যে সম্মান ও সম্পর্কটা থাকা দরকার, স্রেফ সেটুকুই থাকবে।

 

 

 

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top