• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পরিমনির সাথে তুলনা হলো শিরিন শিলার

ফারহানা মির্জা | প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৩৭

ছবি : সংগৃহিত

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে পরীমণির সঙ্গে তার তুলনার বিষয়ে কথা বলেন শিরিন শিলা। চিত্রনায়িকা পরীমণি ও শিরিন শিলার মধ্যে বন্ধুত্ব বেশ চমৎকার। মাঝে অবশ্য এক ঘটনায় খানিকটা ভুল বুঝাবুঝি হলেও সেটা আপাতত ঠিক হয়েছে।

অভিনেত্রী শিরিন শিলা বলেন, অনেকে আমাকে পরীমণির সঙ্গে তুলনা করেন। তবে আমি কাউকে অনুসরণ করি না। নিজের স্টাইলে চলি। আমি নিজেও জানি না পরীর কথা কেন আমাকে বলা হয়। তবে হ্যাঁ, পরী আমার ভালো বন্ধু।

পরীর সঙ্গে তুলনা কেন হচ্ছে, সে বিষয়ে নিজের ভাবনার কথা জানান শিলা। তার কথায়, পরিচালক মুশফিকুর রহমান গুলজার ভাইয়ের একটা ছবিতে আমি আর পরীমণি যমজ বোনের চরিত্রে অভিনয় করেছিলাম। যেহেতু যমজ বোন ছিলাম, তাই অনেকে আমাকে দ্বিতীয় পরীমণি বলত। বাস্তব জীবনে আমি আসলে এ রকম না। পরীর আর আমার লাইফস্টাইল সম্পূর্ণ ভিন্ন।

সম্প্রতি মুক্তি পেয়েছে শিরিন শিলা অভিনীত ‘ঘর ভাঙা সংসার’ সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আঁচল আঁখি, বড়দা মিঠু, মধুয়া মধু, কিশোর, মিশা সওদাগরসহ আরও অনেকে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top