• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিয়ে করছেন টেন মিনিট স্কুল’-এর আয়মান-মুনজেরিন, প্রেমের গুঞ্জন কী সত্যি হচ্ছে?

শাকিল খান | প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৯

ছবি: সংগৃহীত

বিয়ে করতে যাচ্ছেন দেশের সবচেয়ে বড় ইন্টারনেটভিত্তিক শিক্ষাবিষয়ক প্রতিষ্ঠান ‘টেন মিনিট স্কুল’-এর প্রতিষ্ঠাতা ও সিইও আয়মান সাদিক এবং একক স্কুলের ইংরেজি বিভাগের শিক্ষক মুনজেরিন শহীদ। শিক্ষার্থী ও তরুণ সমাজে তুমুল জনপ্রিয় দুই সেলিব্রিটির মধ্যে এতদিন প্রেমের যে গুঞ্জন ছিল অবশেষে তা সত্যি হচ্ছে।

আগামী ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার সেনাকুঞ্জে হলরুমে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এ জুটি। অনেকটা ঘরোয়া পরিবেশে হবে বিয়ে। পরিবার, আত্মীয়-স্বজন ও টেন মিনিট স্কুলের শিক্ষক-কর্মকর্তারাই মূলত আমন্ত্রণ পাচ্ছেন অনুষ্ঠানে।

তাদের বিয়ের একটি কার্ড ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাতে দেখা যায়, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের ছেলে আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের মেয়ে মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা লেখা রয়েছে।

আয়মান সাদিকের জন্ম কুমিল্লায়। তিনি বাংলাদেশি একজন শিক্ষা উদ্যোক্তা। ২০১৫ সালে ‘১০ মিনিট স্কুল’ প্রতিষ্ঠা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’র ছাত্র ছিলেন আয়মান সাদিক। অন্যদিকে মুনজেরিন শহীদের জন্ম চট্টগ্রামে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন তিনি। বর্তমানে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top