• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


লিখটেন্সটাইনকে ৯-০ গোলে হারালো জার্মানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১২ নভেম্বর ২০২১, ২২:৪১

লিখটেন্সটাইনকে ৯-০ গোলে হারালো জার্মানি

বিশ্বের প্রথম দল হিসেবে আগেই কাতার বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে জার্মানি। তবু কমেনি তাদের জয় কিংবা গোলের ক্ষুধা। নিজেদের ঘরের মাঠ ভোকসওয়াগন এরেনায় খেলা ম্যাচটিতে লিখটেন্সটাইনকে ৯-০ গোলে হারায় জার্মানি।

এই ম্যাচে মাঠে উপস্থিত ছিলেন জার্মানির সাবেক কোচ জোয়াকিম লো'ও। আগেই দায়িত্ব ছাড়লেও বৃহস্পতিবার(১১ নভেম্বর) রাতেই তাকে আনুষ্ঠানিক বিদায় জানিয়েছে জার্মানি। সাবেক কোচকে গ্যালারিতে রেখে নতুন কোচের রেকর্ডগড়া ম্যাচে গোল উৎসবই করেছেন দলের খেলোয়াড়রা।

ম্যাচটিতে জোড়া গোল করেছেন লেরয় সানে এবং থমাস মুলার। এছাড়া একটি করে গোল করেছেন ইল্কায় গুন্ডোগান, মার্কো রিউস এবং রিডল বাকু। ম্যাচের মাত্র নয় মিনিটে লাল কার্ড দেখে দশজনের দলে পরিণত হয় লিখটেন্সটাইন। এরপর তাদের নিয়ে ছেলেখেলাই করেছে জার্মানরা।

এই জয়ের পর জে গ্রুপে ৯ ম্যাচে জার্মানির সংগ্রহ ২৪ পয়েন্ট। তারাই সবার ওপরে। সমান ম্যাচ খেলে মাত্র এক ড্র করে এক পয়েন্ট নিয়ে ছয় নম্বরে রয়েছে লিখটেন্সটাইন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top