• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মানবাধিকার নিয়ে বলার আগে বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিন : মেয়র আতিক

রায়হান রাজীব | প্রকাশিত: ২৯ আগষ্ট ২০২২, ০৩:৪২

ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম।

বঙ্গবন্ধুর পলাতক খুনিরা বিভিন্ন দেশে অবস্থান করছে। খুনিদের আশ্রয় দেওয়া সেই দেশের প্রতিনিধিরা আমাদের দেশের মানবাধিকার বিষয়ে কথা বলেন। দয়া করে মানবাধিকার বিষয়ে কথা বলার আগে অবিলম্বে বঙ্গবন্ধুর খুনিদের ফিরিয়ে দিন।

রবিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব স্মরণে এক আলোচনা সভায় এসব কথা বলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

মেয়র বলেন, অবিলম্বে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের দেশে ফিরিয়ে ফাঁসির রায় কার্যকর করতে হবে। তাদের সব ধরনের সম্পত্তি বাজেয়াপ্ত ঘোষণা করতে হবে। কমিশন গঠন করে ষড়যন্ত্রকারীদের খুঁজে বের করে বিচারের আওতায় আনতে হবে। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করতে হবে। চিন্তায় ও কর্মে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ ও তা বাস্তবায়ন করতে পারলেই তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব। তার স্বপ্নের গনতান্ত্রিক ও সম্প্রদায়িক সমাজভিত্তিক সুখী ও সমৃদ্ধ বাংলাদেশ গড়াই হোক শোকাবহ আগস্টে আমাদের অঙ্গীকার।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top