• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদ আর নেই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ অক্টোবর ২০২২, ০৮:৪৯

সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদ আর নেই

বাংলাদেশ পুলিশের সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদ আর নেই। সোমবার (১০ অক্টোবর) সকাল ৯টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে গোলাম মোরশেদের বয়স ছিল ৭৪। তিন কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

কুমিল্লা জেলার দেবীদ্বার উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন মোরশেদ। ১৯৬৫ সালে তিনি পিএসপি অফিসার হিসেবে পুলিশ বাহিনীতে যোগ দেন। অতিরিক্ত আইজিপি হিসেবে তিনি পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অবসরে যান।

মরহুমের নামাজে জানাজা সোমবার বাদ আসর রাজারবাগ পুলিশ লাইনে এসআই শিরু মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়। জানাজায় পুলিশ মহাপরিদর্শক(আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা, পুলিশ সদস্য ও মরহুমের আত্মীয়-স্বজনরা অংশ নেন।

একটি সুসজ্জিত পুলিশ দল মরহুমকে ফিউনারেল গার্ড দেন। ডিএমপি ও বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির পক্ষ থেকেও তার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

সাবেক অতিরিক্ত আইজিপি গোলাম মোরশেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

আইজিপি এক শোক বাণীতে বলেন, মরহুম গোলাম মোরশেদ একজন পেশাদার পুলিশ কর্মকর্তা হিসেবে পুলিশ বাহিনীর উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন, যা স্মরণীয় হয়ে থাকবে। আইজিপি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top