• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গুলিস্তানে সুন্দরবন মার্কেটে অভিযান চলছে

নিউজ ফ্লাশ ৭১ | প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০২০, ২০:৪৮

নিজস্ব প্রতিবেদক:

গুলিস্তানের সুন্দরবন স্কয়ার সুপার মার্কেট ও চারপাশে মূল নকশার বাইরে বিদ্যমান সব ধরনের অবৈধ স্থাপনা এবং দোকান অপসারণে উচ্ছেদ অভিযান শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুর ১২টা থেকে শুরু হওয়া এই অভিযান পরিচালনা করছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান এবং ইরফান আহমেদ।

করপোরেশনের প্রধান সম্পত্তি কর্মকর্তা রাসেল সাবরিনের নেতৃত্বে এই অভিযান শুরু হয়। তবে এই অভিযানের প্রতিবাদে মানববন্ধনে নেমেছেন মার্কেটটির ব্যবসায়ীদের একটি অংশ।

ইরফান আহমেদ জানান, ‘এই মার্কেটে ৬৮৯টি অবৈধ দোকান রয়েছে। এসব দোকান মার্কেটের সিঁড়ি, হাঁটা-চলার পথ, লিফট এবং টয়লেটের জায়গা দখল করে নির্মাণ করা হয়েছে।’

এদিকে, বেলা ১১টা থেকে মানববন্ধন শুরু করেছেন মার্কেটটির ব্যবসায়ীদের একটি অংশ। তাদের দাবি, এসব দোকান বৈধ করতে করপোরশনে কয়েক কোটি টাকা জমা দিয়েছেন তারা। সেই টাকার রশিদ এবং ট্রেড লাইসেন্স তাদের কাছে রয়েছে। এছাড়া, এসব দোকান নিয়ে উচ্চ আদালতে অনেকগুলো মামলা চলমান। কিন্তু কোনো কিছু বিচার-বিশ্লেষণ না করেই এই অভিযান চালাচ্ছে ডিএসসিসি।

এনএফ৭১/আরআর/২০২০




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top