• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শাস্তি পেলেন মিরাজ, কিন্তু কেন?

শাকিল খান | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩, ১৮:১৩

মেহেদী হাসান মিরাজ

জাতীয় দলের হয়ে ব্যস্ত সময় কাটিয়েছেন মেহেদী হাসান মিরাজ। এরপর প্রিমিয়ার লিগ খেলছেন আর সেখানেই নাকি মেজাজ হারিয়েছেন এই ক্রিকেটার।

গতকাল বিকেএসপিতে সেকারণেই শাস্তি পেয়েছেন মিরাজ। আউটের সিদ্ধান্ত মেনে নিতে না পেরে আম্পায়ারের সঙ্গে অসদাচরণ করেছেন। লেভেল-১ পর্যায়ের এই অপরাধের জন্য ১০ হাজার টাকা তাকে জরিমানা করা হয়।

প্রিমিয়ার লিগে মোহামেডান হয়ে মিরাজ খেলছেন। গতকাল খেলা ছিল সিটি ক্লাবের বিপক্ষে। সিটি ক্লাবের আসিফ হাসানের করা ১৪ তম ওভারের শেষ বলটি মিরাজের প্যাডে লাগতেই সিটি ক্লাব ফিল্ডারদের এলবিডব্লুর জোরালো আবেদন। আম্পায়ারও সাড়া দেন। তাতে সন্তুষ্ট হতে পারেননি মিরাজ। সেই অসন্তোষ ছড়িয়েছে ড্রেসিংরুমে।

ডাগআউটে ফিরে আউটের ভিডিও দেখেন মিরাজ। দেখে তার মনে হয়েছে ওটা আউট হতেই পারে না। বিকেএসিপর খোলা মাঠে চতুর্থ আম্পায়ার অমিত মজুমদার কাছেই ছিলেন। তাকে ডেকে সেই ভিডিও দেখান মিরাজ। জানতে চান, এটা কিভাবে আউট হয়!

কিন্তু ম্যাচ কর্মকর্তাদের মনে হয়েছে, ওটা আউট তো বটেই, মিরাজের এমন আচরণও অনভিপ্রেত, যা মোটেও খেলোয়াড়সুলভ নয়।

তাঁর এই আচরণকে লেভেল–১ পর্যায়ের অপরাধ হিসেবে গণ্য করে এ ধরণের অপরাধের সর্বোচ্চ শাস্তিই দেওয়া হয়েছে মিরাজকে। খেলা শেষে ম্যাচ রেফারি আখতার আহমেদ ১০ হাজার টাকা জরিমানা করেন তাকে।

 

 

 

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top