• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশে এসেই কলকাতা উড়াল দিলেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

রাজিউর রেহমান | প্রকাশিত: ৪ জুলাই ২০২৩, ২১:৪৯

ছবি: সংগৃহীত

আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো গোলরক্ষক এমিলিয়েনো মার্টিনেজের কথা মনে আছেতো? সোমবার কাকডাকা ভোরে মাত্র ১১ ঘন্টার জন্য বাংলাদেশে এসেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। 

ফুটবলদুনিয়া কাঁপানো এই গোলরক্ষক বাংলাদেশে.. এ খবর যখন পত্রিকা জুড়ে, তখন প্রিয় এই খেলোয়াড়কে এক পলক দেখার আক্ষেপ রয়ে গেল ভক্ত দর্শকদের।

৩৬ ঘণ্টা ভ্রমণ করে ১১ ঘণ্টার সংক্ষিপ্ত শুভেচ্ছা সফরে বাংলাদেশে আসেন মার্টিনেজ। তবে সমর্থক ও মিডিয়ার সামনে কেন আনা হলো না মার্টিনেজকে, এ প্রশ্ন এখন সবার মনে? কানাঘুষা চলছে কোনো এক পক্ষের বড় আর্থিক সুবিধা রয়েছে। সেই সুবিধা না পাওয়ায় মিডিয়া ও ভক্তদের সামনে আনা হয়নি এমিলিয়েনো মার্টিনেজকে।

বিমানবন্দর থেকে হোটেল, সেখান থেকে স্পন্সর প্রতিষ্ঠান নেক্সট ভেঞ্চারের অফিস হয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়। তারপর পেলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আতিথেয়তা। সেইখান থেকেই কলকাতার উদ্দেশ্যে উড়াল দিলেন তিনি।

বাংলাদেশের জার্সি, নৌকা ও বাজপাখির রেপ্লিকা উপহারও পেলেন বিশ্বকাপ জয়ী গোলকিপার মার্টিনেজ। পেলেন ভালোবাসার ছোঁয়াও। কিন্তু তাঁর মানসপটে বাংলাদেশের আর্জেন্টাইন ভক্তদের যে ছবি আঁকা ছিল, তার স্পর্শ কতটা পেলেন?

বাংলাদেশের সমর্থকেরা কীভাবে আর্জেন্টিনাকে সমর্থন দেয়, সে কথা জানা আছে মার্টিনেজদের। এ দেশের সমর্থকদের যে উন্মাদনা দেখে ভালোবাসায় প্রাণ জুড়িয়েছিলেন তিনি; সেই সমর্থকদের তৃষ্ণা যেনও অপূর্ণই রয়ে গেল। এত কাছে পেয়েও প্রিয় তারকা অধরাই রয়ে গেলেন।

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সংবাদ সম্মেলনে আর্জেন্টিনার কোচের কাছে বাংলাদেশের কথা তোলা হয়েছিল। সেই দলের ফুটবলার ঝটিকা সফরে এসে ভক্তদের মুখ দেখতে পারলেন না। মার্টিনেজের কাছেও এটি সুন্দর লাগার কথা নয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top