• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঢাকায় আসছেন বিশ্বকাপজয়ী দি মারিয়া

শাকিল খান | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২৪, ১১:৪৬

ছবি: সংগৃহীত

দীর্ঘ ৩৬ বছরের খরা কাটিয়ে ২০২২ সালের ডিসেম্বরে নিজেদের তৃতীয় শিরোপা জেতে আর্জেন্টিনা। আর্জেন্টিনার সেই বিশ্বকাপ জয়ে উন্মাদনার মাইলফলক গড়েছিল বাংলাদেশের ফুটবল সমর্থকরা। যার কারণে বিশ্বকাপ মঞ্চ থেকে বুয়েন্স আইরেস, সবখানেই উচ্চারিত হয়েছিল বাংলাদেশের নাম। 

এদিক বাংলাদেশের মানুষের ভালোবাসা দেখতে তো ঢাকায় ছুটে এসেছিলেন আলবিসেলেস্তেদের বিশ্বকাপ জয়ের অন্যতম সেরা নায়ক এমিলিয়েনো মার্টিনেজ। এবার সেই তালিকা যোগ হতে যাচ্ছে বিশ্বকাপজয়ী আরেক ফুটবলার আনহেল দি মারিয়ার নাম।

চলতি বছরের মে মাসের শেষদিকে বা জুন মাসের শুরুতে ঢাকায় পা রাখবেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন ফরোয়ার্ড। উপমহাদেশে সফরের অংশ হিসেবে দেড় দিন করে ভারতের কলকাতায় ও বাংলাদেশের ঢাকায় সময় কাটাবেন।

এ বিষয়ে শতদ্রু দত্ত বলেন, গত বছরই ডি মারিয়ার বাংলাদেশ ও কলকাতা সফর করার কথা ছিল। কিন্তু ব্যস্ততার কারণে আসতে পারেননি তিনি। কিন্তু আগামী ২০ মে থেকে ৫ জুনের মধ্যে সে প্রথমে ঢাকা আসবে। এরপর কলকাতা ভ্রমণ করবে।

তিনি আরও বলেন, এবারের সফরটি সম্পূর্ণ ভিন্ন হবে। আমি এবার নিজের কাঁধে দায়িত্ব নিয়েছি। দি মারিয়া যেন পর্যাপ্ত সংখ্যক মানুষের সামনে অংশ নিতে পারে, আমি তা নিশ্চিত করব।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top