• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টানা তৃতীয় অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জয় জোকোভিচের

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২১, ২৩:৫০

টানা তৃতীয় অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জয় জোকোভিচের

টানা তৃতীয় ও নবম অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জিতলেন নোভাক জোকোভিচ। আর দানিল মেদভেদেভের স্বপ্ন গুঁড়িয়ে এ জয়ে গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়নসশিপে যৌথভাবে শীর্ষে থাকা রজার ফেদেরার ও রাফায়েল নাদালের আরও কাছে চলে গেলেন বিশ্বের নাম্বার ওয়ান এই সার্বিয়ান তারকা।

২০ করে গ্র্যান্ড স্ল্যাম জিতে যৌথভাবে শীর্ষে রয়েছেন ফেড ও রাফা। আর জোকোভিচ এনিয়ে জিতলেন ১৮টি গ্র্যান্ড স্ল্যাম।

রোববার (২১ ফেব্রুয়ারি) রড লেভার অ্যারেনায় পাঁচ সেটের এই খেলায় প্রথম তিন সেট জিতেই ট্রফি নিশ্চিত করেন জোকোভিচ। বিশ্বের ৪ নাম্বার তারকা মেদভেদেভ প্রথম সেটে কিছুটা লড়াই করলেও পরে আর পেরে ওঠেননি। জোকোভিচ জিতে নেন ৭-৫, ৬-২ ও ৬-২ গেমে।

এদিকে দ্বিতীয়বারের মতো কোনো গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে উঠে হতাশ হলেন রাশিয়ান মেদভেদেভ। এর আগে ২০১৯ আসরে ইউএস ওপেনের ফাইনালে নাদালের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ হয়েছিল এই তারকার।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top