• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮৪৫৮ জন, শনাক্ত ৪৯৯১০৪ জন

ইন্টারন্যাশনাল ডেস্ক | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৮

বিশ্বে একদিনে করোনায় মৃত্যু ৮৪৫৮ জন, শনাক্ত ৪৯৯১০৪ জন

বিশ্বে করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে আরও আট হাজার ৪৫৮ জনের। একই সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৯৯ হাজার ১০৪ জন। আর সুস্থ হয়েছেন ৪ লাখ ২৫ হাজার ৪৯৯ জন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সকাল সোয়া ৯টায় পরিসংখ্যানভিত্তিক আন্তর্জাতিক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটার থেকে পাওয়া সর্বশেষ তথ্যানুযায়ী, বিশ্বে করোনায় এখন পর্যন্ত মৃত্যু হয়েছে মোট ৪৭ লাখ ৫১ হাজার ২৭২ জনের। আর মোট আক্রান্ত হয়েছে ২৩ কোটি ১৮ লাখ ৯৪ হাজার ১২২ জন। এর মধ্যে সুস্থ  হয়েছেন ২০ কোটি ৮৪ লাখ ৮৬ হাজার ৮৯৮ জন।

এখন পর্যন্ত করোনায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে যুক্তরাষ্ট্র। তালিকার দ্বিতীয় অবস্থানে রয়েছে ভারত। তালিকার তৃতীয় অবস্থানে আছে ল্যাটিন আমেরিকার দেশ ব্রাজিল। তালিকায় বাংলাদেশের অবস্থান ২৮ নম্বরে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top