• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


আত্মহত্যার প্ররোচনার মামলায় স্বামী ও শাশুড়ি গ্রেফতার

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১, ২১:২৭

দোয়ারাবাজারে গৃহবধূর আত্মহত্যার প্ররোচনার মামলায় স্বামী ও শাশুড়ি গ্রেফতার

দোয়ারাবাজারে এক গৃহবধূর আত্মহত্যার প্ররোচনা মামলায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে।আটককৃতরা হলেন গৃহবধূর স্বামী আল আমিন(২৫) ও তার মা নুর জাহান বেগম (৪৫)।

মামলা সূত্রে যানা যায়, ৩ সেপ্টেম্বর শুক্রবার সকালে স্বামী আল আমিনসহ তার পরিবারের লোকজন গৃহবধূ বৃষ্টি আক্তারকে মানুষিক অশান্তিমুলক কুটুক্তি ও গালিগালাজ করে। ঐদিন স্বামী ও শ্বশুর বাড়ীর লোকজনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিষ পান করলে তাকে চিকিৎসার জন্যে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে সেখানেই মৃত্যু হয় বৃষ্টি আক্তারের। ঐদিন রাতে গৃহবধূ বৃষ্টি আক্তারের চাচী রেহেনা বেগম বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনায় স্বামী আল আমিনসহ দুইজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা দায়ের করেন।

দোয়ারাবাজার থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, আত্মহত্যার প্ররোচনা মামলায় গৃহবধূর স্বামী ও শাশুড়িকে গ্রেফতার করে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার তদন্ত চলছে এখনো।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top