• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


স্ত্রীকে বিক্রির চেষ্টা ব্যর্থ হওয়ায় হত্যা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৩ মে ২০২২, ০২:৫০

স্ত্রীকে বিক্রির চেষ্টা ব্যর্থ হওয়ায় হত্যা

স্ত্রীকে ভারতে নিয়ে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে হত্যার অভিযোগে কামরুল ইসলাম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

গ্রেফতার কামরুল যশোর সদর উপজেলার বানিয়ারগাতি গ্রামের ইউনুস আলীর ছেলে। পাচার ও হত্যার শিকার সালমা খাতুন (২৪) তার স্ত্রী।

যশোর ডিবি পুলিশের ইনচার্জ পরিদর্শক রুপন কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১৫ এপ্রিল যশোর সদরের বানিয়ারগাতি গ্রামের ইউনুস আলীর ছেলে কামরুল তার স্ত্রী সালমাকে ফুসলিয়ে ভারতে নিয়ে যান। এরপর গত ৮ মে কামরুল একা দেশে ফিরে আসেন। সালমার বিষয়ে জানতে চাইলে কামরুল তার স্বজনদের সঙ্গে খারাপ আচরণ করেন এবং বাড়ি থেকে বের করে দেন। এরপর ভারতে সালমার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পেয়ে তার বাবা সহিদুল ইসলাম বুধবার (১১ মে) যশোর কোতোয়ালি থানায় মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে মামলা করেন।

রুপন কুমার সরকার বলেন, মামলার পর পুলিশ ঘটনা তদন্তে জানতে পারে- সালমাকে ভারতের গুজরাট রাজ্যে নিয়ে যান কামরুল। সেখানে বিক্রির চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে মারধর ও শ্বাসরোধে হত্যার পর দেশে ফিরে আসেন।

ডিবির এই কর্মকর্তা আরও বলেন, বুধবার রাত ১২টার দিকে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কামরুলকে যশোরের বসুন্দিয়া এলাকা থেকে গ্রেফতার করে। এ সময় তার তিনটি পাসপোর্ট, নিহতের পাসপোর্ট ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতার কামরুল পুলিশি জিজ্ঞাসাবাদে স্ত্রীকে পাচার ও হত্যার বিষয়টি স্বীকার করেছেন।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top