• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ার জব্দ

পাবনা থেকে | প্রকাশিত: ৮ জুন ২০২২, ০৮:৫৪

অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ার জব্দ

পাবনার বেড়া উপজেলা সদর বাজারে দু’টি দোকানে অভিযান চালিয়ে অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ার জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এঘটনায় দুই ব্যবসায়ীর কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদলত। অর্থদন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বড় পায়না গ্রামের নিমাই চন্দ্র হালদারের ছেলে দীপক কুমার হালদার ও উত্তর বনগ্রামের প্রফুল্ল চন্দ্র হালদারের ছেলে গৌরাঙ্গ হালদার।

বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সবুর আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে বেড়া নৌ পুলিশের সহায়তায় পৌর বাজারে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত। বাজারের দুই ব্যবসায়ী দীপক কুমার হালদার ও গৌরাঙ্গ হালদারের দোকান থেকে জব্দ করা হয় দুই লাখ মিটার অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ার। যার আনুমানিক বাজার মূল্য ২০ লাখ টাকা।

অবৈধ কারেন্ট জাল ও চায়না দুয়ার বিক্রির অপরাধে দুই ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রিজু তামান্না দুই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা করে জরিমানা করেন।

বেড়া নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, কারেন্ট জাল ও চায়না দুয়ার উৎপাদন ও বিক্রি বন্ধে নিয়মিতভাবে অভিযান চালাচ্ছে নৌ পুলিশ। উদ্ধারকৃত চায়না দুয়ার ও কারেন্ট জাল জনসমক্ষে পুড়িয়ে ফেলা হয়।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top