• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ঘূর্ণিঝড় সিত্রাং

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ড্রেজারডুবিতে উদ্ধার হলো ৮ মরদেহ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২২, ২২:৫২

ঘূর্ণিঝড় সিত্রাংয়ে ড্রেজারডুবিতে উদ্ধার হলো ৮ মরদেহ

বঙ্গোপসাগরের মিরসরাই উপকূলে ডুবে যাওয়া ড্রেজার থেকে একে একে উদ্ধার করা হলো ৮ শ্রমিকের লাশ। ফায়ার সার্ভিস, কোস্টগার্ড ও বিআইডব্লিউটিএ যৌথ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সর্বশেষ শাহিন মোল্লা, তারেক মোল্লা ও বশর হাওলাদারের লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্য দিয়ে ৬৩ ঘণ্টার উদ্ধার অভিযান সমাপ্ত হয়।

এর আগে বুধবার রাতে আলম সরদার, সকালে ইমাম মোল্লা, মাহমুদ মোল্লা, জাহিদ এবং মঙ্গলবার রাতে আল আমিনের লাশ উদ্ধার করা হয়েছিল। উদ্ধারকৃত লাশগুলোর অধিকাংশের শরীরে পচন ধরেছে। তারা সবাই পটুয়াখালী সদর উপজেলার বাসিন্দা। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ হারুন পাশা বলেন, ড্রেজারডুবিতে নিখোঁজ হওয়া ৮ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উদ্ধার অভিযান সমাপ্ত করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে লাশগুলো বুঝিয়ে দেওয়া হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top