• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


যশোরে লেদ মেশিনে অস্ত্র তৈরি: পিস্তল, গুলিসহ আটক মিস্ত্রি

শাকিল খান | প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ১৯:৪১

ছবি: সংগৃহীত

শোবার ঘরের সাথেই লেদ মেশিন বসিয়ে দেশীয় অস্ত্র তৈরি করেন যশোর শহরের শংকরপুর চোপদারপাড়া এলাকার শাহাদত হোসেন (৪০)। সোমবার (২৭ মার্চ) রাত ১২টার দিকে শহরের শংকরপুর চোপদারপাড়া শাহাদতের বসত ঘরের পাশের রুমে এই কারখানার সন্ধান পায় পুলিশ। এরপর ডিবি পুলিশের এসআই শাহিনুর রহমান ও এসআই নুরের পরিচালনায় অভিযান করেন।

 শাহাদতের লেদ মেশিনের ঘর থেকে উদ্ধার করেন একটি পিস্তল, চার রাউন্ড গুলি ও অস্ত্র তৈরির বেশকিছু সরঞ্জাম। শাহাদতকেও আটক করে নিয়ে যাওয়া হয় ডিবি কার্যালয়ে।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহিনুর বলেন, পুলিশের কাছে গোপন খবর ছিল চোপদারপাড়ায় একটি বসত ঘরের সঙ্গে লেদ বসিয়ে অস্ত্র তৈরি করা হচ্ছে। রাতে অভিযান চালানো হয়। ঘটনাস্থল থেকে এসময় একটি দেশী তৈরি পিস্তল, চার রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ  অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করেছি।

এর আগে গত বছর অক্টোবরে যশোর শহরের আরএন রোড এলাকার একটি লেদ মেশিন ঘরে অভিযান চালিয়ে পুলিশ ৫টি অস্ত্র, অস্ত্র তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছিল।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top