• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাবা ও ছেলে মৃত্যুর ঘটনায় প্রেমিকার বাবা-চাচা গ্রেপ্তার

শাকিল খান | প্রকাশিত: ৮ মে ২০২৩, ২১:৪৭

ছবি: সংগৃহীত

কুমিল্লায় প্রেমিকার বাবা ও চাচার পিটুনিতে প্রেমিক নিহতের পর ছেলের মৃত্যুর সংবাদ শুনে বাবার মৃত্যু হয় আর এ ঘটনায় প্রেমিকার বাবা ও চাচাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ সোমবার (৮ মে) র‌্যাব-১১, সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার (৭ মে) রাতে কুমিল্লা কোতোয়ালি মডেল থানা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ দিকে মৃত্যুর ঘটনায় নিহতের মা রুজিনা বেগম বাদী হয়ে একই দিন রাতে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-১১ এর উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, বাবা ও চাচার পিটুনিতে প্রেমিক নিহতের পর ছেলের মৃত্যুর সংবাদ শুনে বাবার মৃত্যু ঘটনার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করে। বিষয়টি অত্যন্ত হৃদয়বিদারক হওয়ায় র‌্যাব ছায়া-তদন্ত শুরু করে।

গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় মামলা দায়েরের ৪ ঘণ্টার মধ্যে রবিবার রাতে কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানা এলাকা থেকে উক্ত মামলার এক নং এজাহারনামীয় আসামি রওশন মিয়া প্রকাশে মুজা মিয়া ও দুই নং এজাহারনামীয় আসামি জাহাঙ্গীর মিয়কে গ্রেপ্তার করা হয়।

 গ্রেপ্তারকৃতরা প্রাথমিকভাবে জানায়, মেয়ের বাবা ও তার পরিবারের লোকজন মেয়ে তন্বীর সঙ্গে নিহত মাহিনের সম্পর্ক মেনে নিতে পারেননি। এরই প্রেক্ষিতে মেয়ের বাড়ির লোকজন প্রাথমিকভাবে মাহিনকে বার বার নিষেধ করলে, মাহিন তার প্রেমের সম্পর্ক চালিয়ে যেতে থাকে। তাই ক্ষিপ্ত হয়ে মাহিনকে অমানুষিক নির্যাতন করে মর্মে দায় স্বীকার করে।

আটককৃত ব্যক্তিদের কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top