• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


রাজশাহীতে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

রাজশাহী থেকে | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২১, ১৭:০৩

পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

রাজশাহীতে ট্রাফিক পুলিশের সার্জেন্টের ওপর হামলার ঘটনায় আহত ট্রাফিক সার্জেন্ট বিপুল কিশোর নিজেই থানায় মামলা করেছেন। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে নগরীর রাজপাড়া থানায় মামলাটি রুজু হয়েছে।

মামলার আসামি হামলাকারি বেলাল হোসেন নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার বাসিন্দা। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

সার্জেন্ট বিপুল এখন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন। সেখান থেকেই তিনি মামলার এজাহারে স্বাক্ষর করেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম নিউজফ্ল্যাশ৭১ কে বিষয়টি নিশ্চিত করে জানান, হামলার শিকার ট্রাফিক সার্জেন্ট থানায় আসতে পারেননি। একজন পুলিশ কনস্টেবল হাসপাতালে গিয়ে মামলার এজাহারে তার স্বাক্ষর এনেছেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর ১টার দিকে মহানগরীর বিলশিমলা ঐতিহ্য চত্বরে হেলমেট না পরা এবং মোটরসাইকেলের কাগজপত্র না থাকার কারণে মামলা দিতে শুরু করলে আচমকা চেলাকাঠ নিয়ে এসে সার্জেন্ট বিপুলের ওপর হামলা করেন বেলাল হোসেন। তার দুই হাতে জখম হয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়েছেন তিনি।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top