• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কালকিনিতে মোটরসাইকেল চাঁপায় নিহত ১

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১৮ মার্চ ২০২১, ২২:২৬

ফাইল ছবি

মাদারীপুরের কালকিনিতে মোটরসাইকেল চাঁপায় মোঃ লালচান বেপারী-(৭৫) নামে একজন পথচারী নিহত হয়েছে। এতে আহত হয়েছে কমপক্ষে ২ জন যাত্রী। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

বুধবার সন্ধ্যার দিকে উপজেলার রমজানপুর এলাকার চরপালরদী গ্রামের খেয়াঘাটের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার রমজানপুর এলাকার চরপালরদী গ্রামের বৃদ্ধ লালচান বেপারী রাতে তার ব্যাক্তিগত কাজে বাড়ি থেকে খেয়াঘাট বাজারে রওনা দিয়ে হাওলাদার বাড়ির সামনে আসলে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেল তাকে চাঁপা দেয়।

এতে করে বৃদ্ধ লালচান বেপারী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে আশোকাঠি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে বরিশাল সেবাচিম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করে।

এসময় মেহেদী ও রানা নামের দুইজন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে উপজেলার রমজানপুর এলাকার ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী বলেন, সড়ক দুর্ঘটনার বৃদ্ধ লালচান বেপারী নিহত হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top