• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাঘাটায় মসজিদের ভেতর নামাজরত অবস্থায় দুর্বৃত্তের হামলায় আহত ১

সাঘাটা থেকে | প্রকাশিত: ২৯ মার্চ ২০২১, ১৭:৫৫

সাঘাটায় মসজিদের ভেতর নামাজরত অবস্থায় দুর্বৃত্তের হামলায় আহত ১

গাইবান্ধার সাঘাটা উপজেলার উত্তর সাথালিয়া গ্রামে জামে মসজিদের ভিতর নামাজরত অবস্থায় দুর্বৃত্তদের হামলায় কৃষি বিভাগের (বিএডিসি) যুগ্ম সচিব এসএম সাইফ হোসেন গুরুতর আহত হয়েছে। তিনি উপজেলার উত্তর সাথালিয়া গ্রামের মৃত আব্দুল হামিদ মিয়ার ছেলে। বতর্মানে তিনি সাঘাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, কৃষি বিভাগের (বিএডিসি) যুগ্ম সচিব এসএম সাইফ হোসেন ছুটিতে বাড়ি এসেছেন।

পরদিন শনিবার বাড়ির পার্শ্ববতী মসজিদে যোহরের নামাজ পড়তে গেলে পূর্বশত্রুতার জের ধরে দুর্বৃত্তরা মসজিদের ভিতর প্রবেশ করে পেছন থেকে তার উপর হামলা করে। এতে সাইফ হোসেন গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন।

এসময় তার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ঘটনা স্থলে ছুটে এসে দুর্বৃত্তদের হাত থেকে উদ্ধার করে সাঘাটা উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি সাঘাটা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাঘাটা উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবিরসহ অনেকেই তাকে দেখতে শনিবার রাতে সাঘাটা হাসপাতালে এসেছিলেন। মসজিদে নামাজরত অবস্থায় একজন মানুষকে মারপিট ঘটনার তীব্র নিন্দা জানান তিনি।

খবর পেয়ে সাঘাটা থানা পুলিশ তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌছিলে দূর্বৃত্তরা সটকে পড়ে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top