• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পার্বতীপুরে বাবলু মেম্বারের দাফন সম্পন্ন

দিনাজপুর থেকে | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২১, ২৩:৪৪

পার্বতীপুরে বাবলু মেম্বারের দাফন সম্পন্ন

দিনাজপুরে পার্বতীপুরের ছেলের হার্টের চিকিৎসা করতে গিয়ে ভারতে নিজে হার্ট এ্যাটাকে মৃত্যুবরনকারী বিএনপি নেতা মাহাবুবর রহমান ওরফে বাবলু মেম্বারের দাফন সম্পন্ন হয়েছে

শনিবার সকাল ১০টায় পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের সরকারপাড়া মাদ্রাসা মাঠে মাহাবুবর রহমান ওরফে বাবলু মেম্বারের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় দিনাজপুর-৫ আসনের সাবেক এমপি এজেডএম রেজওয়ানুল হক, দিনাজপুর-৪ আসনের সাবেক এমপি আকতারুজ্জামান মিয়া সহ বিভিন্ন জেলা ও উপজেলা নেতৃবৃন্দ, গন্যমান্য ব্যক্তিবর্গ, আত্মীয়স্বজন ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী ও ৪ ছেলে রেখে যান। তিনি পার্বতীপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, মাহাবুবর রহমান ওরফে বাবলু তার ছেলে ফুয়াদের হার্টের চিকিৎসা করার জন্য ভারতের ব্যাংলোরে যান। সেখানে বাবলু মেম্বার নিজে হার্ট এ্যাটাক করে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টায় মৃত্যুবরন করেন। যাবতীয় প্রক্রিয়া শেষে তাঁর মরদেহ গতকাল শুক্রবার রাতে বাড়ীতে আনা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top