• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার শ্যামনগরে রহমতের বৃষ্টি কামনায় নামাজ

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ১ মে ২০২১, ০৪:২২

সাতক্ষীরার শ্যামনগরে রহমতের বৃষ্টি কামনায় নামাজ

গ্রীষ্মের খরতাপ ও অনাবৃষ্টিতে পুড়ছে সাতক্ষীরার শ্যামনগর উপকূলীয় অঞ্চল। চারদিকে যেন পানির জন্য হা-হা-কার পড়েছে। ঠিক এমনই পরিস্থিতিতে বৃষ্টির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা করে শ্যামনগরে নফল নামাজ আদায় করেছেন স্থানীয় মুসল্লিরা।

শুক্রবার বিকাল ৩টার দিকে শ্যামনগরের নকিপুর মোল্লা বাড়ি জামে মসজিদের দক্ষিণ পাশে অনুষ্ঠিত এই নামাজে শতাধিক মুসুল্লি অংশগ্রহণ করেন। হাফেজ মাওলানা কামাল হোসেনের পরিচালনায় নামাজ শেষে মুসল্লিরা মোনাজাতে অংশ নেন এবং নিজেদের পাপের কথা স্মরণ করে আল্লাহর কাছে ক্ষমা চেয়ে রহমতের বৃষ্টির জন্য প্রার্থনা করেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top