রবিবার, ১২ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরার তালায় রুপালী বেগম নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২১ মে ২০২১, ২২:৪৮

সাতক্ষীরার তালায় রুপালী বেগম নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সাতক্ষীরার তালায় রুপালী বেগম (৩৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার জেঠুয়া গ্রামের একটি আম গাছ থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে ওই গৃহবধূর দেবর পিলাত সরদার আম কুড়াতে গিয়ে তার ভাবী রুপালী বেগমের ঝুলন্ত মরদেহ দেখতে পান। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা সকালে পুলিশ খবর দেন। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

নিহতের স্বজন ফিরোজা খাতুন জানান, পরকীয়ার জের ধরে রুপালী বেগমকে দূর্বত্তরা হত্যা করে গলায় শাড়ি পেঁচিয়ে আম গাছে ঝুলিয়ে রাখতে পারে বলে ধারনা করা হচ্ছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top