• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাতক্ষীরায় দ্বিতীয় দফায় করোনা টিকা প্রদান শুরু

সাতক্ষীরা থেকে | প্রকাশিত: ২০ জুন ২০২১, ০৩:০৬

সাতক্ষীরায় দ্বিতীয় দফায় করোনা টিকা প্রদান শুরু, প্রথম দিনে টিকা পেলেন মেডিকেল কলেজের ৩২ শিক্ষার্থী

সাতক্ষীরাতে দ্বিতীয় দফায় করোনা ভাইরাসের টিকা প্রদানের কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে দশটায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে মেডিকেল কলেজের ৩২ জন শিক্ষার্থীর শরীরে টিকা প্রদানের মাধ্যমে দ্বিতীয় দফায় এই টিকা প্রদানের কার্যক্রম শুরু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ মো হুসাইন সাফায়াত জানান, সাতক্ষীরাতে চীনের প্রস্তুতকৃত ১০ হাজার ৮০০ ডোজ সিনো ফার্মার টিকা এসেছে। শনিবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজের ৩২ জন শিক্ষার্থীদের মধ্যে ৩১ জন শিক্ষার্থীকে এই টিকা প্রদান করা হয়। পরবর্তিতে পর্যায়ক্রমে অগ্রাধিকার ভিত্তিতে অন্যদেরকেও দেওয়া হবে।

তিনি বলেন, প্রথম ধাপে ৫ হাজার ৪শ জনের এই টিকা দেওয়া হবে এবং দ্বিতীয় ধাপে একই ব্যক্তিরা বাকি ৫হাজর ৪শ টিকা দ্বিতীয় ডোজ হিসাবে পাবে। তবে ফ্রন্টলাইনারদের দেওয়ার পরে যদি অতিরিক্ত টিকা থাকে সে ক্ষেত্রে যারা রেজিস্ট্রেশন করা আছে অথচ টিকা দিতে পারেনি শুধু মাত্র তারাই এই টিকা পাবে। তবে নতুন করে রেজিস্ট্রেশন করে টিকা দেওয়ার কোর সুযোগ এই মুহূর্তে নেই বলেও তিনি জানান।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top