• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক সম্রাজ্ঞী আটক

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ২৯ জুলাই ২০২১, ০২:১৩

দোয়ারাবাজারে বিদেশী মদের চালানসহ মাদক সম্রাজ্ঞী আটক

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৯০ বোতল বিদেশী মদসহ স্বপ্না বেগম (২৫) নামের এক মাদক সম্রাজ্ঞীকে আটক করা হয়েছে।সে উপজেলার ২নং নরসিংপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সমুজ আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৭ জুলাই) গভীর রাতে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধরের তত্ত্বাবধান এস আই মিজানুর রহমানের নেতৃত্বে এএসআই মোঃ তাইজ উদ্দিনের সহযোগিতায় সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নরসিংপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের সমুজ আলীর বাড়ি হতে বিদেশি মদ বড় বোতল (৭৫০মিলি) ২০টি ও ছোট বোতল (১৮০মিলি) ৭০টি ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ অফিসার চেয়েছ মদসহ মাদক সম্রাজ্ঞী স্বপ্না বেগমকে আটক করা হয়েছে সাথে থাকা তাহার স্বামী সমুজ আলী এবং সহযোগী ইয়াকুব আলী পালিয়ে যান।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দেবদুলাল ধর জানান,মাদক সম্রাজ্ঞী স্বপ্না বেগম দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক সম্রাজ্ঞীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আটককৃত আসামী স্বপ্না বেগমকে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করতে অভিযান চলছে। মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top