• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদারীপুরে ছাত্রীকে অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার

মাদারীপুর থেকে | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১, ১৯:২২

মাদারীপুরে কলেজ ছাত্রীকে অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য গ্রেফতার, ছাত্রী উদ্ধার

মাদারীপুরে কলেজ ছাত্রী অপহরণ মামলায় সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈকে কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়ন থেকে শুক্রবার বিকেলে গ্রেফতার করে ডাসার থানা পুলিশ। এ সময় অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতাকৃত আসামি লিটন মেম্বার জেলার ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈ ছেলে।

ডাসার থানা সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ডাসার থানা পুলিশ এসআই অখিল বাবুর নেতৃত্বে তথ্য প্রযুক্তির সাহায্যে কালকিনি উপজেলার সূর্যমনি গ্রাম থেকে লিটনকে গ্রেফতার করে পুলিশ এবং ছাত্রীকে উদ্ধার করা হয়। ডাসার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসানুজ্জামান জানান, গ্রেফতার লিটনকে শনিবার সকালে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ১৫ আগস্ট বিকেলে কলেজ ছাত্রী তার বাড়ী ডাসার উপজেলার নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার সময় নিখোঁজ হন। পরবর্তীতে ছাত্রীর মা মাদারীপুর আদালতে দুইজনকে আসামী করে মামলা করেন।


এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top