• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোগলাবাজারে ইউনিয়নবাসীর সম্মানে মধ্যাহৃভোজ

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ৩ জানুয়ারী ২০২২, ০৩:২৬

বোগলাবাজার ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খানের দায়িত্ব গ্রহণ ইউনিয়নবাসীর সম্মানে মধ্যাহৃভোজ

ইউনিয়ন বাসীর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে দোয়ারাবাজারের ৮ নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান ও ইউপি সদস্য সদস্যরা। এ উপলক্ষে রবিবার দুপুরে উপজেলার বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলন খানের উদ্যোগে ইউনিয়ন পরিষদ মাঠে এক দোয়া ও মধ্যাহৃভোজ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মধ্যাহৃভোজে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাবাজার ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রোটারিয়ান শেখ আবুল হোসাইন, বোগলাবাজার ইউপি'র সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন, বাংলাবাজার ইউপি'র সাবেক মেম্বার রায়হানুল ইসলাম রবিন, বোগলাবাজার ইউপি সদস্য মিজানুর রহমান, মিজানুর রহমান উজ্জ্বল, জামিল খান, কবি ও সাংবাদিক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সাংবাদিক আলা উদ্দিন, এম এ মোতালেব ভুঁইয়া প্রমুখ। এসময় বর্তমান ও সাবেক ইউপি সদস্যগণসহ ইউনিয়নের সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বোগলাবাজার ইউপি'র নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, আগামীদিনে সর্বস্তরের জনগণের মতামতের ভিত্তিতে ইউনিয়নের সার্বিক উন্নয়ন সাধিত করার চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতা কামনা করছি।আমি সবকিছুর সাথে আপোষ করলেও মাদক আর জুয়ার সাথে কোন আপোষ করবো না। কারণ মাদক আগামী প্রজন্মকে ধ্বংস করলে দেশ পিছিয়ে যাবে।তার বক্তব্যে হাজারো দর্শক শ্রোতা করতালি দেন। দোয়া অনুষ্ঠানে নৌকা প্রতীকে নবনির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান ও অন্যান্য সদস্যদেরকে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

উল্লেখ্য, ১১ নভেম্বর ২য় ধাপে ইউপি নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। বৃহস্পতিবার নব নির্বাচিত চেয়ারম্যান এর কাছে উক্ত পরিষদের দায়িত্ব হস্তান্তর করেন সদ্য সাবেক চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল।দায়িত্বভার গ্রহণের পর প্রথম কার্যদিবসে সর্বস্তরের ইউনিয়নবাসীর সম্মানে মধ্যাহৃভোজের আয়োজন করা হয়।

এনএফ৭১/এনজেএ/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top