• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বন্ধ হচ্ছে ঢাকা-বরিশাল রুটে নভোএয়ার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ০৫:১৯

বন্ধ হচ্ছে ঢাকা-বরিশাল রুটে নভোএয়ার

যাত্রী সংকটের কারণে ঢাকা-বরিশাল রুটে বন্ধ হয়ে যাচ্ছে নভোএয়ার এয়ারলাইন্সের ফ্লাইট। আগামী সোমবার (১ আগস্ট) থেকে ওই রুটের ফ্লাইট বন্ধ করবে কোম্পানিটি।

বুধবার (২৭ জুলাই) বিষয়টি নিশ্চিত করেন নভোএয়ার এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড মিডিয়া কমিউনিকেশনের নির্বাহী কর্মকর্তা নীলাদ্রি মহারত্ন।

তিনি জানান, যাত্রী সংকট নিয়ে ফ্লাইট চালু রাখা বিমান কোম্পানিগুলোর জন্য অসম্ভব। ঈদ পর্যন্ত মোটামুটি যাত্রী ছিল। কিন্তু এরপরে যাত্রী কমে যাওয়ায় এই সিদ্ধান্ত নিতে হয়েছে।

নভোএয়ারের এই কর্মকর্তা বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি সাময়িকভাবে ১ আগস্ট থেকে ঢাকা-বরিশাল রুটে ফ্লাইট বন্ধ রাখবো। তবে যাত্রীর চাহিদা পর্যবেক্ষণে রাখবো। যাত্রী সংখ্যা বাড়লে আবারও এই রুটে নভোএয়ার সংযুক্ত করা হবে।

যদিও বরিশাল বিমানবন্দরের ব্যবস্থাপক আব্দুর রহিম তালুকদার এমন কোনো সিদ্ধান্তের কথা জানেন না বলে জানিয়েছেন। তিনি বলেন, কোনো কোম্পানি ফ্লাইট বন্ধ করলে আমাদেরকে লিখিতভাবে অবহিত করেন। এখন পর্যন্ত নভোএয়ার এমন কোনো সিদ্ধান্ত জানায়নি। সে জন্য বলতে পারছি না।

প্রসঙ্গত, আকাশপথে বরিশালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স একটি, ইউএস-বাংলা এয়ারলাইন্স দুটি এবং নভোএয়ার এয়ারলাইন্স একটি করে ফ্লাইট পরিচালনা করে। নভোএয়ার বন্ধ হয়ে গেলে দুটি বিমান সংস্থা যাত্রীসেবা দেবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top