• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুজানগরে ২৩ লক্ষ টাকাসহ চেয়ারম্যান প্রার্থী আটক

সুজন হাসান | প্রকাশিত: ৭ মে ২০২৪, ১১:৩৩

ছবি: সংগৃহীত

পাবনার সুজানগর উপজেলা পরিষদ নির্বাচনে ভোটারদের অনৈতিক সুবিধা দেওয়ার অভিযোগে চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহিনুজ্জামানসহ ১১ জনকে আটক করেছে র‍্যাব। এ সময় তাঁদের কাছ থেকে প্রায় ২৩ লাখ টাকা জব্দ করা হয়েছে।

সোমবার (৬ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সুজানগরের চর ভবানীপুরের নির্বাচনী এলাকা থেকে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে।

শাহীন সুজানগর উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এবারের উপজেলা নির্বাচনে তিনি চেয়ারম্যান প্রার্থী। তিনি আনারস প্রতীকে নির্বাচনে লড়ছেন।

আটক বাকি ১০ জনের নাম-পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেনি র‍্যাব। তবে তাঁদের মধ্যে সুজানগর পৌরসভার ৪ ও ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রয়েছেন।

কমান্ডার এহতেশামুল হক খান আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামান ভোটারদার কাছ থেকে অনৈতিক সুবিধা নিতে টাকা ব্যবহার করতে চেয়েছিলেন বলে জানিয়েছেন। বিষয়টি জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে। রিটার্নিং কর্মকর্তার নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মঙ্গলবার ভোর পাঁচটার দিকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম প্রথম আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। শত শত মানুষ থানার সামনের রাস্তায় শুয়ে আছেন, বিক্ষোভ করছেন। তাঁদের শান্ত করে বাড়ি ফেরানোর চেষ্টা করছি।

সকাল সাড়ে নয়টার দিকে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জালাল উদ্দীন জানান, চেয়ারম্যান প্রার্থী শাহিনুজ্জামানের সমর্থকেরা রাত থেকে থানার সামনে অবস্থান নিয়েছেন। সকালে তাঁদের সংখ্যা আরও বৃদ্ধি পেয়েছে।  




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top