• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন এমপি শাওন

ভোলা থেকে | প্রকাশিত: ২৪ মার্চ ২০২১, ২৩:০৭

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন এমপি শাওন

ভোলার লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মত বিনিময় করলেন ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।

মঙ্গলবার (২৩ মার্চ) রাত ৮টায় লালমোহন প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে, প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জসিম জনির সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন এমপি শাওন।

এমপি বলেন, সাংবাদিকদের বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন করতে হবে। প্রকৃত সাংবাদিক গণের কারনে তৃনমূল পর্যায়ের অন্যায় ও অপরাধচিত্র ফুটে উঠে। তিনি সকলকে হলুদ সাংবাদিকতা থেকে দুরে থাকার পরামর্শ দেন।

তিনি আরও বলেন, কালোকে কালো বলা এবং সাদাকে সাদা বলার সাহসিকতা সকল সাংবাদিকদের থাকতে হবে। বর্তমান সরকারের আমলে সাংবাদিকগণ সবচেয়ে বেশি নিরপেক্ষ ভাবে কাজ করার সুযোগ পাচ্ছে। শুধু অপরাধ নয় সকল উন্নয়নের সংবাদগুলো গুরুত্ব সহকারে মিডিয়ায় প্রকাশ করার জন্য পরামর্শ প্রদান করেন এমপি শাওন। এ সময় লালমোহন প্রেসক্লাবের সকল সদস্যসহ লালমোহন উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এনএফ৭১/আরএইচ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top