• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১, ২০:১৬

করোনা প্রতিরোধে মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার আমতলী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়েছে। রোববার আতমলী ইউনিয়ন পরিষদ চত্বরে এলজিএসপি-৩ এর অর্থায়নে এসব মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করা হয়।

আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হান্নান শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউনিয়নটির ৯টি ওয়ার্ডে এসব মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করেন। এ সময় উপজেলা শিক্ষা অফিসার অরুন ঢালী, এলজিএসপি-৩ সভাপতি রেবেকা বেগম, ইউপি সদস্য অনিক মিয়া আবুল কালাম আজাদ, কাকন মৃধা, স্বপ্না আক্তার মিলি, বিভাষ বিশ্বাস, আব্দুল আজিজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এলজিএসপি-৩ এর অর্থায়নে আজ আমরা ইউনিয়নটির ৯টি ওয়ার্ডের দরিদ্র জনসাধারণের মাঝে মাস্ক, সাবান ও ব্লিচিং পাউডার বিতরণ করেছি। এ ছাড়াও আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে গত এক বছর ধরে দরিদ্র জনসাধারণের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top