• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চোর ভেবে পিঠিয়ে হত্যার পর বেওয়ারিশ হিসেবে দাফনের অভিযোগ

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ৩১ মে ২০২১, ১৮:৩১

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে চোর ভেবে পিঠিয়ে হত্যার পর বেওয়ারিশ হিসেবে দাফনের অভিযোগ

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে দিনমজুরকে চোর ভেবে পিঠিয়ে হত্যার পর বেওয়ারিশ লাশ হিসেবে দাফনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাতে উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে। নিহতের নাম আব্দুর রশিদ(৪৮)। সে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের দক্ষিণ মুখশেদপুর গ্রামের মৃত আব্দুল বারিকের।

সূত্র জানায়, ১৯ মে ধান কাটার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে উপজেলার বাকগাও গ্রামে যায় আব্দুর রশিদ। গরু চোর সন্দেহে তাকে বাকগাও গ্রামের রহিছ মিয়ার পুত্র ঝালু মিয়া ও তার ভাইয়েরা আটক করে মারপিট করে এবং তাকে রাত অনুমান ১০টার দিকে ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়ার কার্যালয়ে রেখে আসে। সেখানে ইউনিয়ন উদ্যোক্তা বদরুল তার বক্তব্য মোবাইলে রেকর্ড করেন এবং ডিউটিরত চকিদার রাত অনুমান ১২টায় তার মৃত্যুর সংবাদ ইউপি চেয়ারম্যানকে নিশ্চিত করেন।

চেয়ারম্যান এরশাদ মিয়া বিশ্বম্ভরপুর থানা পুলিশকে অবহিত করেন যে, একটি পাগল পরিষদের বারান্দায় মারা গেছে এবং তার লাশ পড়ে আছে। বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে শনিবার সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে নিয়ে আসেন এবং লাশ ময়না তদন্ত শেষে স্থানীয় একটি সংস্থার মাধ্যমে কবরস্থ করা হয়।

ভিডিও সূত্রে জানা যায়, পরিষদের উদ্যোক্তা বদরুল তাকে প্রশ্ন করলে সে উত্তর দেয় যে, সে কাজে এসেছিল এবং তার ৫শ টাকা বেতন দেয় নাই। উল্টো তাকে গরু চোর ভেবে মারপিট করেছে। সে তার পরিচয় দিয়েছে স্বাভাবিকভাবে। তাকে বলা হয়েছিল তুমি চোরের গ্রামের মানুষ। সে বলছে চোম্মাকমান্ডার মরে গেছে। চম্মাকান্ডার ছিলেন চোরের সরদার। এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান এরশাদ মিয়া জানান, পরিষদের বারান্দায় অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকার খবর আমার চৌকিদার জানিয়েছিল এবং তদনুযায়ী বিশ্বম্ভরপুর থানা পুলিশকে খবর দিয়ে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তবে আজকে লাশের পরিচয় জানতে পেরেছি।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি সুরঞ্জিত সেনগুপ্ত জানান, নিহতের স্বজনরা এসেছিল এবং আমাকে একটি ভিডিও দিয়েছেন। ভিডিও অনুযায়ী তথ্য উপাত্ত সংগ্রহ করছি। এ ছাড়াও যেহেতু লাশের ময়না তদন্ত হয়েছে, পিঠিয়ে হত্যার রিপোর্ট আসলে যথারীতি হত্যা মামলা রুজু করা হবে। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী জানান, বিষয়টি শুনেছি, তদন্তপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top