• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস পানিতে ডুবে ১ যাত্রীর মৃত্যু ও ১৫ জন আহত

সুনামগঞ্জ থেকে | প্রকাশিত: ২৩ জুন ২০২১, ১৮:২৬

দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস পানিতে ডুবে ১ যাত্রীর মৃত্যু ও ১৫ জন আহত

দক্ষিণ সুনামগঞ্জে যাত্রীবাহী বাস পানিতে ডুবে ১ যাত্রীর মৃত্যু ও ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকালে সুনামগঞ্জ-সিলেট মহা সড়কের জয়কলস মোড়ে এ ঘটনাটি ঘটে। নিহতের নাম পরিচয় জানা যায়নি। তার বয়স অনুমান ২২ বছর।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, সিলেট থেকে বিরতিহীন যাত্রীবাহী বাস ভোরে সুনামগঞ্জের উদ্দেশে আসার পথে দক্ষিণ সুনামগঞ্জের জয়কলস মোড়ে প্রাইভেটকারকে অতিক্রম করার সময় ধাক্কা লেগে বাসটি সড়কের পাশের খালে পড়ে যায়। এ সময় এক জন নিহত ও অন্তত ১৫জন আহত হয়। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে গিয়ে নিহত এক ব্যক্তির লাশ উদ্ধার করে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস খালে পড়ে একজন নিহত ও অন্তত ১০ জন আহত হওয়ার খবর পেয়েছি। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ফায়ার সার্ভিসের লোকজন দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের চেষ্টা করছে।


এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top