• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে মাদক সংরক্ষণ ও সেবনের অপরাধে ৪ জনের কারাদণ্ড

সুনামগঞ্জের দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ৩০ জুন ২০২১, ১৮:৩৮

দোয়ারাবাজারে মাদক সংরক্ষণ ও সেবনের অপরাধে ৪ জনের কারাদণ্ড

দোয়ারাবাজারে পৃথক অভিযানে মাদক সংরক্ষণ ও সেবনের অপরাধে ৪ জনকে আটক করার পর প্রত্যেককে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৯ জুন)দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর উপ পরিদর্শক মো. মামুনুর রশিদ ও সহকারী উপপরিদর্শক মো. সালাউদ্দিনের সহযোগিতায় অভিযান চালিয়ে উপজেলার সদর ইউনিয়নের মাজেরগাঁও গ্রামের জফর আলীর পুত্র মো. খোরশেদ আলী (৩৫), নৈনগাঁও গ্রামের আ. মনাফের পুত্র আব্দুর রহিম (২৮)কে আটক করা হয়।

অন্যদিকে দোয়ারাবাজার থানার এএসআই শরিফ ও এএসআই রওশন আলীর নেতৃত্বে বাংলাবাজার ইউনিয়নের মির্দারপাড়া গ্রামের মৃত মন্তাজ আলীর পুত্র মো. আঙ্গুর আলী ও একই গ্রামের আব্দুল মন্নানের পুত্র জাকির হোসেনকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ০৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাংশু কুমার সিংহ সত্যতা নিশ্চিত করে জানান, “মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮” অনুযায়ী গাঁজা সেবনের উদ্দেশ্যে সংরক্ষণের দায়ে আটক ৪ জনের প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। মাদকের বিরুদ্ধে জনস্বার্থে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top